ফরিদগঞ্জে সন্তানসহ গৃহবধূকে জিম্মি করে ডাকাতি

ফরিদগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের ফরিদগঞ্জে গৃহবধূর গলায় অস্ত্র ঠেকিয়ে ও তাঁর সন্তানদের হত্যার হুমকি দিয়ে ডাকাতি করা হয়েছে। পৌর এলাকার মিরপুর গ্রামের মিজি বাড়ির আব্দুল মালেক মিজির বাড়িতে গতকাল বুধবার (২০ মার্চ) রাতে এই ডাকাতি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে ছয়জনের একটি ডাকাতদল ওই বাড়িতে হানা দেয়। ডাকাতদল বসতঘরের দরজা ভেঙে আব্দুল মালেকের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় তাঁর সন্তানদের হত্যার হুমকি দেওয়া হয়। পরে ঘরে থাকা আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণের গয়না লুট করে নিয়ে যায় ডাকাতেরা।

ভুক্তভোগী গৃহবধূ ফাতেমা বেগম বলেন, তাঁর স্বামী প্রাইভেট চাকরির সুবাদে ঢাকায় থাকেন। রাত ২টার দিকে ডাকাতেরা ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকলে তিনি চিৎকার দেন। এ সময় ডাকাতেরা প্রথমে তাঁর গলা টিপে ধরে। পরে গলায় ধারালো অস্ত্র ধরে সন্তানদের মেরে ফেলার হুমকি দিয়ে স্টিলের আলমারির চাবি নেয়। ডাকাতেরা তাঁর ঘরের সব আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণের গয়না লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম