শনিবার আইনগিরি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান

কচুয়া (চাঁদপুর): চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী আইনগিরি উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পুর্তি  ৭ জানুয়ারী শনিবার অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী ও পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে। বিদ্যালয় ভবনসহ আশ পাশ শিল্পির তুলির আছরে বিখ্যাত ব্যাক্তিদের বানী বিভিন্ন দেওয়ালে শোভা পচ্ছে। প্রাক্তন ছাত্র ছাত্রীদের নিবান্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বেসিক এইডএন্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার আব্দুল কাদের জানান, ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। উদ্বোধন করবেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো: শাহজাহান শিশির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো: গোলাম হোসেন ,কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: জামাল নাছের,সাবেক যুগ্ম সচিব মো: রফিকুল ইসলাসম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী আশ্রাফ খানসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ ।

প্রধান শিক্ষক মো: কামরুজ্জামান জানান, প্রতিষ্ঠাতাদের কবর জিয়ারতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে র‌্যালি , আলোচনা সভা, কৃতি শিক্ষার্থী ,প্রাক্তন খ্যাতিমান শিক্ষার্থীদের,২০২২ সালের এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাদের সংবর্ধনা প্রদান করা হবে।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান সফল করতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, এলাকাবাসী ও পরিচালনা পর্ষদের সদস্যসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেন।

ফম/এমএমএ/ইসমাইল/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম