ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমীর দোয়া ও ইফতার মাহফিল

ক্লেমন  চাঁদপুর ক্রিকেট একাডেমীর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে মোনাজাতরত  একাডেমির কর্মকর্তাসহ ক্রিকেটারগন।

চাঁদপুর: ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমীর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাহিদুল ইসলাম।

রোববার ( ১৬  এপ্রিল )  চাঁদপুর আউটার স্টেডিয়াম সংলগ্ন একাডেমীর মাঠেই ইফতার মাহফিল উপলক্ষে   দোয়ার আয়োজন করা হয় একাডেমির পক্ষ থেকে।

একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান কোচ এবং বিসিবির ক্রিকেট কোচ শামীম ফারুকীর    সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন একাডেমির সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর  ক্রিকেট কোচিং সেন্টারের   সভাপতি ও চাঁদপুর পৌরসভার সচিব   আবুল কালাম ভুইয়া,   উপদেষ্টা ডাক্তার  জালাল উদ্দিন রুমি,  চাঁদপুর জেলা আম্পায়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড:  বিশ্বজিৎ কর রানা, চাঁদপুর  প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক  ও ক্রীড়া   সাংবাদিক অ্যাডঃ  ইয়াছিন আরাফাত  ( চৌধুরী ইয়াসিন ইকরাম ),  ক্রিকেট কোচ  পলাশ কুমার সোম,  জেলা ক্রিকেট দলের সদস্য সাদ্দাম হোসেন,  হীরা ঢালী, ফজলে রাব্বী,  মোশারফ বাবু,  সাইফুল ইসলাম,  সোহাগ সহ একাডেমীর  ক্রিকেটার, স্থানীয় মুসল্লী এবং জেলা ও একাডেমীর    বয়সভিত্তিক বিভিন্ন ক্রিকেটার ও তাদের অভিভাবকগন।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম