হাজীগঞ্জ পৌরসভায় ২৫ প্যাকেজে ৭ কোটি টাকার উন্নয়ন কাজ

লটারির মাধ্যমে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভায় স্বচ্ছতার লক্ষে লটারির মাধ্যমে প্রায় সাড়ে ৭ কোটি টাকার টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে পৌরসভা কার্যালয়ে উন্মুক্ত লটারির মাধ্যমে এ টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

জানা গেছে, হাজীগঞ্জ পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরে ২৫টি প্যাকেজের মাধ্যেম প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজ সম্পন্ন করার লক্ষে টেন্ডার আহবান করা হয়। এর মধ্যে রাজস্ব খাতে ১৭টি ও উন্নয়ন খাতে ৮টি প্যাকেজে মোট ৩৫টি ঠিকাদারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

পরবর্তীতে ৬ নভেম্বর মঙ্গলবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভা কার্যালয়ের শিশু-বিনোদন প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পৌরসভার কাউন্সিলর ও ঠিকাদারদের উপস্থিতিতে উন্মুক্ত লটারির মাধ্যমে ঠিকাদার নির্বাচন ও টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

এ সময় প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, নাজমুন নাহার ঝুমু, কাউন্সিলর সুমন তপাদার, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন, সাদেকুজ্জামান মুন্সী, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমান, সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়া ও মো. মাহবুবর রশিদসহ অন্যান্য কর্মকর্তা, ঠিকাদার ও ঠিকাদারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম