হাইমচরে পুলিশ-সাংবাদিক প্রীতি ক্রিকেট ম্যাচ

পুলিশ ও সাংবাদিকের সেতু বন্ধন হাইমচর বাসীর জন্য কল্যান বয়ে আনবে : নূর হোসেন 

হাইমচর (চাঁদপুর):  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুরের হাইমচর প্রেসক্লাব বনাম হাইমচর থানা আয়োজনে পুলিশ ও সাংবাদিকদের প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর থানা পুলিশ টীম চ্যাম্পিয়ন এবং হাইমচর প্রেসক্লাব রানার্সআপ হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল)  বেলা ২.৩০ মিনিটে হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠান শুর হয়ে বিকেল ৬,১০ মিনিটে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান  অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, ক্রীড়া চর্চার মাধ্যমে একটি সুস্থ সুন্দর সমাজ নির্মাণে সহায়তা করা যায়, মহান স্বাধীনতার মাসে হাইমচর থানা ও হাইমচর প্রেসক্লাব এর আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন প্রশংসনীয় উদ্যোগ, পুলিশ মানুষকে আইনি সহায়তা দেয়, সাংবাদিকরা সমাজের অসংগতি তুলে ধরার মাধ্যমে সহায়তা করে, পুলিশের সাথে হাইমচরের সাংবাদিক ঐক্য চেষ্টার ফলে হাইমচর বাসী অধিকতর সেবা পাবেন, আমি বিশ্বাস করি পুলিশ ও সাংবাদিক দের মাধ্যমে হাইমচর আরো এগিয়ে যাবে,আজকের এই ক্রিকেট ম্যাচ উপভোগ্য ছিল, খেলায় অংশ গ্রহণ কারী সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন এই ধারাবাহিকতা রক্ষায় আরো বেশী বেশী খেলাধুলার আয়োজন করার আহবান রইল, উপজেলা পরিষদ এবং ব্যাক্তিগত পক্ষ হতে পৃষ্ঠ পোষকতা দেয়া হবে।

প্রীতি খেলায় প্রথমে টস জিতে ব্যাটিং করতে নেমে হাইমচর প্রেসক্লাব টীম ১০৩ রান করে, জবাবে হাইমচর থানা পুলিশ টীম ৮ উইকেট হারিয়ে ১০৩ রানের লক্ষ্য অর্জন চ্যাম্পিয়ন হয়,খেলায় বিজয়ী দলের খেলোয়াড় পুলিশ সদস্য মোঃ জুয়েল ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিজয়ী হন।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও হাইমচর প্রেসক্লাবে সভাপতি খুরশিদ আলম শিকদার এর সভাপতিত্বে ও হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন খেলার উদ্বোধক হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, মোস্তাফিজ চোকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম জাহিদ, সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম খান, বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, চরভৈরবী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী।

উপস্থিত ছিলেন  দক্ষিণ আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান, উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান উজ্জ্বল, সাধারণ সম্পাদক বাচ্চু মিয়া খান, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী শেখ হারুনুর রশিদ, হাইমচর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নুরুল ইসলাম, প্রেসক্লাবে সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, তাহের সরদার, আওয়ামী লীগ নেতা স্বপন পাটওয়ারী, দুলাল কোতোয়াল, এসআই সনজিত, পুলিশ প্রশাসন কর্মকর্তা ও হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক গন উপস্থিত ছিলেন। খেলায় ধারাবিবরণী ও উপস্থাপনায় ছিলেন হাইমচর প্রেসক্লাব সদস্য শাহনেওয়াজ টেলু, সরদার আবু তাহের, খেলা পরিচালনা করেন আফজালুর রহমান রাজু, সালমান মানিক, স্কোরার ছিলেন সজীব রিয়াদ।

প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর প্রেসক্লাব ও হাইমচর থানা পুলিশ সদস্যরা অংশ নেয়। বিভিন্ন এলাকার ক্রিকেট প্রেমীরা প্রীতি ক্রিকেট ম্যাচটি উপভোগ করেন। প্রীতি ক্রিকেট খেলায় হাইমচর প্রেসক্লাবকে ২ উইকেট হারিয়ে বিজয় অর্জন করেন হাইমচর থানা পুলিশ।

ফম/এমএমএ/

সংবাদদাতা | ফোকাস মোহনা.কম