শাহারাস্তিতে অ্যাডঃ এহসানুল গনি’র স্মরণে দোয়া ও ইফতার

শাহারাস্তি পৌরসভার ১১ নং ওয়ার্ডের ভাটনিখোলা এলাকায় মরহুম অ্যাডঃ এহসানুল গনি পাটওয়ারীর কবর জিয়ারত অনুষ্ঠানে মোনাজাতরত আইনজীবীসহ মুসল্লিরা।

চাঁদপুর: চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী মরহুম এহসানুল গনি পাটওয়ারীর স্মরণে কবর জিয়ারত, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের পরিবারের পক্ষ  থেকে বুধবার ( ২৯ মার্চ) বিকেলে এ দোয়ার আয়োজন করা হয়। ইফতার পূর্বে মরহুমের কবরত জিয়ারত ও দোয়ার আয়োজন করা হয়।  দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু তাহের জুয়েল।

শাহারাস্তি পৌরসভার ১১ নং ওয়ার্ডের ভাটনিখোলা ভুইয়া বাড়ি মসজিদ সংলগ্ন টামটা আল- ইসলামিয়া হাফেজিয়া মাদরসায় ইফতারের আয়োজন করা হয়।

কবর জিয়ারত ও ইফতারে উপস্থিত ছিলেন    জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক  অ্যাডঃ এ.জেড.এম রফিকুল হাসান রিপন,  সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ কামাল উদ্দিন আহমেদ,  সমিতির সদস্য অ্যাডঃ সাইফুল ইসলাম পাটওয়ারী,  অ্যাডঃ মনির হোসেন,  অ্যাডঃ ওমর ফারুক টিটু,  অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম,  অ্যাডঃ আবদুল মান্নান মিয়াজি,  অ্যাডঃ কামাল হোসেন, অ্যাডঃ মাহবুব আলম, অ্যাডঃ আলাউদ্দিন সৈকত, মরহুমের বাবা মেহের উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক পাটওয়ারী,  চাচা লিয়াকত হোসেন পাটওয়ারী, ভাই এনামুল গনি পাটওয়ারী, শাহারাস্তি উপজেলা যুবদলের  আহবায়ক আলী আজগর  পরিবারবর্গের  সদস্য সহ স্থানীয় এলাকাবাসী ও মুসল্লিগন এবং মাদাসার শিক্ষক ও ছাত্ররা।

উল্লেখ অ্যাডঃ এহসানুল গনি পাটওয়ারী ২০২০ সালের ১১ জুলাই করোনাকালীন সময়ে মৃত্যুবরন করেন।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম