শাহরাস্তির নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ৩ ক্যাটাগরিতে জেলায় শ্রেষ্ঠ

ছবি: ফোকাস মোহনা.কম

শাহরাস্তি (চাঁদপুর): চাঁদপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শাহরাস্তি উপজেলার নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আযাদ হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও স্কাউট শাখায় মোঃ আকতার হোসেন শ্রেষ্ঠ শিক্ষক পুরষ্কার পেয়েছেন। এছাড়া উপজেলা পর্যায়ে কারিগরি ও উচ্চ বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক ছাড়াও শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক পুরষ্কার পেয়েছে।

জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ. উপলক্ষে জেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় এবং উপজেলা পর্যায়ে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় এ স্বীকৃতি প্রদান করেন। এতে জেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠানটি, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আযাদ হোসেন, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হিসেবে মোঃ আকতার হোসেন ও ইংরেজী রচনা প্রতিযোগিতায় শিক্ষার্থী নুজহাত তানজিন জেলা প্রশাসন থেকে শ্রেষ্ঠত্বের পুরষ্কার, সনদ ও স্মারক পেয়েছেন।
প্রতিষ্ঠানতি উপজেলা পর্যায়ে কারিগরি ও উচ্চ বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক ছাড়াও শিক্ষক গুলশান আরা শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক পুরষ্কার পেয়েছেন।

প্রধান শিক্ষক মোঃ আযাদ হোসেন বলেন, বিদ্যালয়ের সার্বিক পরিবেশ, পড়াশোনার মান ও ফলাফল ভবিষ্যতে যাতে আরও বৃদ্ধি পায় এ জন্য পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করি।

ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম