শতবর্ষে মাতৃপীঠ উদযাপন পরিষদের শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

চাঁদপুর: ‘শতবর্ষে মাতৃপীঠ’ উদযাপন পরিষদের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে শহরের ৫নং খেয়া ঘাটস্থ এলাকায় এ শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

এসময় ২ শতাধিত বেদে সম্প্রদায়ের পরিবার সদস্যদের মাঝে শীতের চাদর, হ্যান্ডওয়াশ ও শ্যাম্পু তুলে দেন উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। মানসম্মত শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী পেয়ে ভাগ্যহত বেদে সম্প্রদায়ের মানুষরা আনন্দ প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, শতবর্ষে মাতৃপীঠ’ উদযাপন পরিষদের আহ্বায়ক রুপালী চম্পক, সদস্য সচিব মুনিরা আক্তার, খাদ্য উপ কমিটির আহ্বায়ক জোহরা আনোয়ার হিরা, সদস্য সচিব নাসিমা রিতা, সদস্য নাজমা আলম, প্রচার ও প্রকাশনা কমিটির সদস্য সিগমা হাসান কনকসহ অন্যান্যরা।

শতবর্ষে মাতৃপীঠ’ উদযাপন পরিষদের আহ্বায়ক রুপালী চম্পক ও সদস্য সচিব মুনিরা আক্তার জানান, সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কিছু করার মাঝে যে আনন্দ, তা অন্য কিছুতে হয় না। আমাদের শতবর্ষে মাতৃপীঠ’ উদযাপন পরিষদের ফান্ডের অর্থায়নে আজকে বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীকাল দরিদ্র এবং পথশিশুদের মাঝে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হবে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম