বিসিবি কাউন্সিলর কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন থ্রি কুইন্স

চাঁদপুর : চাঁদপুরে বিসিবি কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা থ্রি কুইন্স ওয়ারিয়র্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমির মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ২০ রানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে থ্রি কুইন্স ওয়ারিয়র্স।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে আয়োজিত খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলেদেন প্রধান অতিথি চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

তিনি বক্তব্যে বলেন, লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলার মাধ্যমেও ক্যারিয়াড় গড়া যায়। অনেকেই ইতোমধ্যে তাদের যোগ্যতার মাধ্যমে সে সুনাম অর্জন করেছেন। চাঁদপুর জেলায়ও অনেক ভাল খেলোয়াড় আছে এবং তারা জাতীয় পর্যায় খেলছেন। আমরা সারা বছরই চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিভিন্ন খেলা-ধুলার আয়োজন করার জন্য সিদ্ধান্ত নিয়েছি।

বিসিবি কাউন্সিলর ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতি অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি ও অতরিক্তি জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, সাধারণ সম্পাদক শেখ মোতালেব, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির সুমন, মিডিয়া পার্টনার দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্যাহ, অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা সম্পাদক মো. মাসুদ আলম, চাঁদপুর জেলা ক্রীড়া অফিসার মো. তারিকুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান ও জেলা ছাত্রলীগ সভাপতি মো. জহির উদ্দিন মিজি।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

ফাইনাল খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নামেন চাঁদপুরের স্থানীয় দল থ্রি কুইন্স ওয়ারিয়র্স। তারা ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৪৫ রান করেন। ১৪৬ রানের জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমি ব্যাট করতে নেমে ১২৬ রান করে অল আইউট হয়।

টুর্নামেন্টে চাঁদপুর জেলা ও বিভিন্ন জেলা থেকে ২৪টি দল অংশগ্রহন করে।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম