ফতেপুর পশ্চিম ইউনিয়নে শান্তি মিছিল ও সমাবেশ

মতলব উত্তর (চাঁদপুর): দেশব্যাপী বিএনপি জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচীর অংশ হিসেবে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নির্দেশনায় ফতেপুর পশ্চিম ইউনিয়নে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় নাউরী আহম্মাদীয়া উচ্চ বিদ্যালয় গেট থেকে মিছিল শুরু হয়ে নাউরী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বাজার সংলগ্ন মাঠে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এমপি নুরুল আমিন রুহুল বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি জামায়াত অনেক জ্বালাও পোড়াও করেছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও জনগণের জান মাল ক্ষতি করেছে। এবারও সামনের নির্বাচন কেন্দ্র করে তারা নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের হুমকি দিচ্ছে। তাই কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচীর অংশ হিসেবে শান্তি মিছিল।

তিনি আরও বলেন, এধরণের হুমকি ধামকি এবং জ্বালাও পোড়াও করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে দাবানো যাবে না। কারণ জনগণের আওয়ামী লীগ সরকারের পক্ষে আছে। ইতোমধ্যেই বর্তমান সরকার দেশকে উন্নত দেশের শিখরে পৌঁছেছেন। তাই আগামী নির্বাচনে জনগণের রায় আওয়ামী লীগের পক্ষেই থাকবে। আর বিএনপি জামায়াতের নৈরাজ্য আমরা কঠোরভাবে দমন করবো।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগ নেতা মিরাজ খালিদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী সরকার, মহিলা আওয়ামী লীগ নেতাবৃন্দ সহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম