ঢাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

চাঁদপুর: মামুন গাজী নামে শিশু হত্যার চেষ্টা মামলায় আট বছরের সাজাপ্রাপ্ত আসামি ঢাকা সানারপাড় থেকে গ্রেফতার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। তিনি ঢাকা সানারপাড়ে পালিয়ে থেকেও শেষ রক্ষা পায়নি।

চাঁদপুর মডেল থানার এএসআই মিজান দক্ষতার পরিচয় দিয়ে আধুনিক প্রযুক্তি অবলম্বন করে ঢাকা সানারপাড়ে অভিযান চালিয়ে শনিবার সাজাপ্রাপ্ত আসামি মামুন গাজীকে গ্রেপ্তার করে চাঁদপুর নিয়ে আসে।

পুলিশের হাতে আটক হওয়া মামুন গাজী সদর উপজেলার শাহমোহাম্মদপুর ইউনিয়নের লোদেরগাঁও গ্রামের গাজিবাড়ি মনজুর গাজীর ছেলে।

২০১৯ সালে শিশু হত্যার চেষ্টার ঘটনায় মামুন গাজী সহ ও তার তিন ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয় যার মামলা নম্বর এজ ২৫/১৯ ধারা ৩২৪/৩০৭ দন্ডবিধি । মামলাটি কয়েক বছর পরিচালনা করার পর আদালত ঘটনা পর্যবেক্ষন করে ৩২৪ ধারায় তিন বছর সাজা ৩০৭ ধারায় ৫ বছর সাজা ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায় তিন মাসের সাজা প্রদান করেন।

মডেল থানার ওসি মোহাম্মদ মহসিন আলম জানান, শিশু হত্যার চেষ্টার মামলায় তিন ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে ইতিপূর্বে দুই ভাই জেল খাটেন। পলাতক আসামী মামুন গাজী ঢাকা সানারপাড়ে পালিয়ে থাকার পর আধুনিক প্রযুক্তি অবলম্বন করে পুলিশ তাকে সেখান থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। অপরাধ করেও কোন আসামি পালিয়ে থাকার সুযোগ নেই তাকে ধরা পড়তেই হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম