ছাদখোলা বাসে শিরোপা হাতে সাবিনাদের উল্লাস

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে বিজয়ী হয়ে  বুধবার সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা হাতে দেশে ফিরেছে নারী ফুটবল দল।

দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর সংক্ষিপ্ত অভ্যার্থনা শেষে শুরু হয় ছাদখোলা বাসে বিজয় শোভাযাত্রা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বিমানবন্দরে নেমে ছাদ খোলা বাসে শিরোপা উঁচিয়ে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে আনন্দ উল্লাসে মেতেছেন সাফ চ্যাম্পিয়নরা। এসময় রাস্তায় থাকা ফুটবল প্রেমি মানুষ হাত নেড়ে ও বিভিন্ন মাধ্যমে বাঘিনীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সাবিনারাও এ উষ্ণ অভ্যর্থনা সাদের গ্রহণ করেন।

রুপনা চাকমা-কৃষ্ণা সরকাররা ট্রফি নিয়ে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে যাচ্ছেন বাফুফে ভবন। সেখানে সভাপতি কাজী সালাউদ্দিনসহ ফেডারেশন কর্মকর্তারা ফুটবলারদের অভিনন্দন জানাবেন।

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে সাবিনারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরপর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয়ের সচিব ও বাফুফে কর্মকর্তারা বাঘিনীদেরকে উষ্ণ অভ্যর্থনা দেন।

গেল ১৯ সেপ্টেম্বর কাঠমুন্ডুর দশরথ রঙ্গশালায় অনুষ্ঠিত সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে স্বাগতিক নেপালকে ৩-১ গোল ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ নারী ফুটবল দল। শুধু তাই নয়, টুর্নামেন্টে বাঘিনীরা অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

ফম/এমএমএ/

স্পোর্টস ডেস্ক | ফোকাস মোহনা.কম