হাজীগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে হাজীগঞ্জে অনুষ্ঠিত শোভাযাত্রায় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
হাজীগঞ্জ (চাঁদপুর):আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে হাজীগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
‘নারী সমধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ এই প্রতিপাদ্যে শুক্রবার (৮ মার্চ) সকালে উপজেলা চত্ত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভাস্থলে এসে শেষ হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল গণি, সাপ্তাহিক ত্রিনদী পত্রিকার প্রকাশক ও সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, নারী উদ্যোক্তা রাশেদা বেগম প্রমুখ।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা কিশোর-কিশোরী ক্লাব আবৃত্তি শিক্ষক সাকের চৌধুরী ইভার উপস্থাপনায় সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন বিবি হাওয়া ও গীতা থেকে পাঠ করেন, নন্দীতা দাস। এরপর স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা আঞ্জুমান ভানু।
এসময় কবিতা আবৃত্তি করেন, কিশোর কিশোরী ক্লাবের সদস্য নিলিমা আফসান এবং সমবেত কন্ঠে গান পরিবেশ করেন, ক্লাবের সংগীত শিক্ষক মিলি সাহা ও নন্দীতা দাসসহ অন্যান্য সদস্যরা। অনুষ্ঠানে উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ী, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, আফতাবুল ইসলাম হোসেনসহ অন্যান্য সরকারি কর্মকর্তা, নারী উদ্যোক্তা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম