ভুলক্রটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমাকে সমর্থন জানাবেন :ওচমান গনি পাটওয়ারী

কচুয়া (চাঁদপুর): চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী কচুয়া উপজেলার পৌরসভাসহ চারটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিমিয় করেছেন।

বুধবার (৫ অক্টোবর) দিনব্যাপি কড়ইয়া ইউনিয়ন, গোহট উত্তর ইউনিয়ন, গোহট দক্ষিন ইউনিয়ন, আশ্রাফপুর ইউনিয়ন পরিষদ ও কচুয়া পৌরসভার কার্যালয়ে পৃথক ভাবে তিনি জনপ্রতিনিধিদের সাথে এ মতবিনিময় করেন।

এসময় তিনি বক্তব্যে বলেন, বিগত সময়ে আমি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন চাঁদপুর জেলাধীন সকল জনপ্রতিনিধিদের অধিকার ও স্বার্থরক্ষায় কাজ করেছি। জনগনকে সেবা দেওয়াই হলো আমার মুল লক্ষ্য। আমি বিশ^াস করি, জনপ্রতিনিধিদের স্বার্থ ও তাঁদের অধিকার রক্ষায় কাজ করা মানেই জনগণকে সেবা দেওয়া। বিগত দিনে করোনার কারনে ও রাশিয়া ও ইউক্রনের যুদ্ধের কারনে নানাবিধ জটিলতা ও সমস্যার সম্মুাখীন হওয়ায় আমার উপর অর্পিত দায়িত্ব হয়তো শতভাগ পালন করতে পারিনি। এইক্ষেত্রে আমার অনিশ্চিতকৃত ভুলক্রটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমাকে সমর্থন জানাবেন ও দোয়া করবেন। এটাই আমার প্রত্যাশা।

বিভিন্ন স্থানে মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী ওচমান গনি পাটওয়ারীর পাশাপাশি মতলব উত্তর, মতলব দক্ষিণ ও কচুয়া  সংরক্ষিত মহিলা ওয়ার্ডের  প্রার্থী তাছলিমা আক্তারও মতবিনিময় সভায় বক্তব্য রেখে তাঁর সমর্থনে ভোটারদের ভোট প্রার্থনা করেন।

মতবিনিময় সভাগুলোতে চেয়ারম্যান প্রার্থী ওসমান গনি পাটওয়ারীর সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন আহম্মেদ সবুজ, আশ্রাফপুর ইউপি চেয়ারম্যান গোলাম মাওলা হেলাল, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুস সালাম সওদাগর, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, গোহট উত্তর ইউপি চেয়ারম্যান কবির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান সহ উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম