প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হয়ে ছাত্রলীগকে কাজ করতে হবে

নবগঠিত নেতৃবৃন্দের সাথে চাঁদপুর জেলা ছাত্রলীগের মতবিনিময় সভা

চাঁদপুর:  নবগঠিত মতলব দক্ষিন উপজেলা, মতলব পৌর ও ছেঙ্গারচর পৌর ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দের সাথে চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় জেএম সেন গুপ্ত রোডের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা  হয়। সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন।

তিনি বক্তব্যে বলেন, আপনারা এমন কোনো কাজ করবেন না, যাতে সংগঠন বিতর্কৃত হয়। আমরা যাচাই বাছাইয়ের মাধ্যমে যোগ্য নেতাকে নির্বাচিত করেছি। ভুল ত্রুটি হতেই পারে, আমাদের সাথে সমন্বয় করবেন। মেধা, যোগ্য ও সাংগঠনিক ব্যক্তিকে নেতা নির্বাচন করে ইউনিয়ন ও ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি আপনারা করবেন। আমরা চাই কর্মীবান্ধব ছাত্রলীগ কমিটি আপনারা গঠন করবেন। কমিটি গঠন করার সময় প্রয়োজনে আপনারা স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগসহ অন্যান্য অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে ছাত্রলীগ কে কাজ করতে হবে। নির্বাচনের ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই ছাত্রলীগ কাজ করবে।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সোলায়মান হোসেন রাজু, সহ-সভাপতি সাইফুর রহমান মিশু, রিয়াজ হাসান পাবেল, সাগর পাটওয়ারী, ইমরান খান শাওন, অপু কুমার বিশ্বাস, সোহান ভূইয়া, সুমন গাজী, মুনসুর পাটওয়ারী, জিসান পাটওয়ারী, জহির সরকার,  সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল হেলাল ইনু, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি সোহেল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দকে নবগঠিত মতলব দক্ষিন উপজেলা ছাত্রলীগ সভাপতি আশ্রাফ আলী পাটওয়ারী অনিক ও সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না, মতলব পৌর ছাত্রলীগ সভাপতি গোলাম রাব্বী ও সাধরণ সম্পাদক নূর মোঃ তামিম ও ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ রাজিব মিয়া ও সাধারণ সম্পাদক নূর জামান খান ফুলেল শুভেচ্ছা জানান।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম