ডিসেম্বরে ষড়যন্ত্রকারীদের জনগণ উচিৎ শিক্ষা দিবে: হানিফ

চাঁদপুর : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ডিসেম্বর মাসে যদি কোন ষড়যন্ত্রকারী মাঠে নামে, তাহেল এই বাংলার জনগণ তাদেরকে উচিৎ শিক্ষা দিবে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ পৌর বাসস্ট্যান্ডে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সমাবেশের নামে বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন। ঢাকায় ১০ এপ্রিল সমাবেশ ডেকেছেন। এই সমাবেশের এমন ভাবদেখান, ১০ তারিখের নাকি কোন সরকারই থাকবে না। বিএনপি নেতারাত বলতেই শুরু করেছেন ১০ তারিখের পর নাকি তাদের দুর্নিতীবাজ নেতা খালেদার জিয়ার কথায় দেশ চলবে।

হানিফ বলেন, আমি পরিস্কার কলে বলে দিতে চাই, ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস। ডিসেম্বর মাস মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির মাস। ডিসেম্বর মাস কোন রাজাকার-আলবদরদের মাস হতে পারে না। আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। এই ডিসেম্বর মাসে কোন রাজাকার-আলবদর কিংবা তাদের কোন দোসরদের বেংচি এবং হুমকি বাংলাদেশের মানুষ কখনো পরোয়া করে না। ডিসেম্বর মাসে নৈরাজ্য করতে যদি ষড়যন্ত্রকারীর মাঠে নামেন, তার উচিৎ শিক্ষা এই বাংলার জনগণ দিয়ে দিবে ইনশাআল্লাহ।

সম্মলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী। বক্তব্য রাখেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমূখ।

সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম