চাঁদপুর স্টেডিয়ামে বন্ধু ব্যাচ ইলিশের বাড়ি ০২-০৪ এর ক্রিকেট টুর্নামেন্ট

চাঁদপুর: চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত  হয়েছে বন্ধু ব্যাচ ইলিশের বাড়ি ০২-০৪ এর প্রীতি  ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে  রিভার সাইড চাঁদপুর। রানার্স আপ  হয়েছে মাতৃছায়া ক্রিকেটাস ।

টুর্নামেন্টে অংশ নিয়েছিলো ব্যাচের ৪টি দল। দলগুলো ছিল টিম ডাকাতিয়া, রিভার সাইড চাঁদপুর , বালুর মাঠ এক্সপ্রেস চাঁদপুর ও মাতৃছায়া ক্রিকেটাস  চাঁদপুর।

চাঁদপুর স্টেডিয়ামে শনিবার ( ৩ ফেব্রুয়ারি ) সকাল ৯ টায়   দিনব্যাপী টুর্নামেন্টের খেলা শুরু হয়  এবং বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।  ফাইনালে লড়েন মাতৃছায়া ক্রিকেটাস ও রিভার সাইড চাঁদপুর ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাড: জাহিদুল ইসলাম রোমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড: হুমায়ূন কবির সুমন।

বন্ধু ব্যাচ ক্রিকেট টুর্নামেন্টের ৫ম আসরের  কমিটির দায়িত্ব ছিলেন আহ্বায়ক   হাবিবুর রহমান পাটওয়ারী,  সমন্বয়কারী মোঃ মাইনুদ্দিন, সদস্য সচিব রাকিবুল হাসান খান , সদস্য সাফা উদ্দিন আহমেদ,  এম এইচ খান জনি , ইমন সরকার ও সোহাগ খান।
ফম/এমএমএ/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম