চাঁদপুর জেলা পরিষদ সদস্য মানিকের মাতার মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুর: চাঁদপুর জেলা পরিষদের নির্বাচিত সদস্য (চাঁদপুর সদর) ও চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের মাতা অবসরপ্রাপ্ত শিক্ষিকা মরহুমা মোসাম্মৎ মমতাজ বেগমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

১৫ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় মৈশাদী দিঘির পাড় দারুসসালাম জামে মসজিদে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানের পূর্বে শাহতলী কামিল মাদরাসার সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের স্বামী প্রফেসর হাফেজ আলহাজ্ব বশির উল্লাহ, মরহুমার বড় ছেলে চাঁদপুর জেলা পরিষদের নির্বাচিত সদস্য (চাঁদপুর সদর) ও চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

দোয়া মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন শাহ্তলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন, ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পাটওয়ারী, মৈশাদী বীর প্রতীক মমিন উল্ল্যাহ পাটওয়ারী একাডেমির অধ্যক্ষ অধ্যাপক জালাল চৌধুরী, মরহুমের মেঝো ছেলে বিমান বাংলাদেশ এর কর্মকর্তা মো: সাদেকুজ্জামান মামুন, ছোট ছেলে মো: সুমন, শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, হাপানীয়া দিঘিরপাড় জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কালাম (কালু)সহ বিভিন্ন মাদরাসার হাফেজগণ ও মুসল্লীগণ।

দোয়া অনুষ্ঠান শেষে মরহুমের কবর জিয়ারত করা হয়। কবর জিয়ারত দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মরহুমের স্বামী প্রফেসর হাফেজ আলহাজ্ব বশির উল্ল্যাহ।

উল্লেখ্য, মরহুমা মোসাম্মৎ মমতাজ বেগম গত ১৫ ফেব্রুয়ারী-২০২১ইং সালে (সোমবার) ভোর ৪টা ৩০মিনিটের সময় বাধ্যর্ক্যজণিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মরহুমার মৈশাদীস্থ পাটওয়ারী বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমা’র বয়স হয়েছিল প্রায় ৬৮বছর। তিনি মৃত্যুকালে স্বামী, ৩ছেলে ও একমাত্র মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম