চাঁদপুরে যুব ফাউন্ডেশনের দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প

চাঁদপুর: ‘মানুষের জন্য জীবন জীবনের জন্য’ এ প্রতিপাদ্যকে ধারণ করে চাঁদপুর  যুব ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।
 শনিবার (১৪ জানুয়ারি) দিনব্যাপী চাঁদপুর শহরের কদমতলাস্থ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসা সংলগ্ন বিনামূল্যে এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।
ক্যাম্পের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা আইয়ুব আলী বেপারী।
দিনব্যাপী এ কার্যক্রমে  চাঁদপুর যুব ফাউন্ডেশনের সভাপতি মামুন ভুইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজালাল খান রাসেলের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও কার্যকরী সদস্য শেখ মোঃ হানিফ,  সহ-সভাপতি মোহাম্মদ বাদশা ভূঁইয়া, যুগ্ম সম্পাদক সুমন রায় ও সাইফুল ইসলাম আকাশ, সাংগঠনিক সম্পাদক ফারুক মোর্শেদ, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার রুপাসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য।
ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিকেল সহায়তা প্রদান করেন চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নাজমুন নাহার ও সহকারী ল্যাবরেটর আমিনুল ইসলাম পাপন।
উল্লেখ্য, চাঁদপুর যুব ফাউন্ডেশন করোনাকালীন সেবা, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও শীতার্ত  মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ দুর্যোগ কালীন সময় মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম