হাজীগঞ্জ বাজারে শিয়ালের মাংস বিক্রি, দুই জনের অর্থদণ্ড

হাজীগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে শিয়ালের মাংস বিক্রি করার অপরাধে মো. জুলহাস ও মনির হোসেন নামে দুই ব্যাক্তিকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে হাজীগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিক।

অর্থদন্ডপ্রাপ্ত জুলহাস উপজেলার কালচোঁ ইউনিয়নের সিদলা গ্রামের সোনা মিয়ার ছেলে এবং মনির হোসেন একই গ্রামের পাটওয়ারী বাড়ীর সিরাজুল ইসলাম পাটওয়ারীর ছেলে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বাজার থেকে তাদের দুইজনকে আটক করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম ও সঙ্গীয় ফোর্স।

এসআই নাজিম  বলেন, তারা দু’জন শনিবার দিনগত রাতে শিয়ালটি ধরে জবাই করে। ওই গোস্ত আজকে বাজারে বিক্রি করতে আনলে দুপুরে তাদেরকে হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হয়।

সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক বলেন, ঘটনাটি সত্য। তাদেরকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে তাদেরকে সতর্ক করে দেয়া হয়েছে যেন ভবিষ্যতে এই ধরণের অপরাধমূরক কাজে জড়িত না হয়।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম