সাংস্কৃতিক পক্ষের ১০ম দিনে: বর্ণমালা থিয়েটারের নাটক দ্যা ট্রাপ 

চাঁদপুর পৌরসভা গৌরবের ১২৫ বছর 

চাঁদপুর: চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর উপলক্ষে সাংস্কৃতিক পক্ষের ১০দিনে ০১ অক্টোবর  শনিবার  রাত ৮টায় মঞ্চস্থ  হয়েছে বর্ণমালা থিয়েটার, চাঁদপুরের নাটক দ্যা ট্ট্যাপ। গ্রন্থনা ও নির্দেশনায় ছিলেন লিটন ভূইয়া।
এর আগে সন্ধ্যা সাড়ে ৬ টায় পরিবেশিত হয়েছে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, চাঁদপুর জেলা শাখার সাংস্কৃতিক অনুষ্ঠান।
পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী  ও কন্ঠ শিল্পী রিয়া চক্রবর্তী ।এ সময় উপস্থিত দর্শকদের শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি মাহমুদ হাসান ও সহ সভাপতি বিমল চন্দ্র দে।
শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আজ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত সাংস্কৃতিক পক্ষে কার্যক্রম বন্ধ থাকার পর আগামী ৬ অক্টোবর  যথারিতি সাংস্কৃতিক পক্ষের কার্যক্রম শুরু হবে। ঐ দিন সন্ধ্যা সাড়ে ৬টায় সোমা দত্তের পরিচালনায় পরিবেশিত হবে  নৃত্যধারা,চাঁদপুরের নৃত্যানুষ্ঠান। রাত ৮টায় অরূপ নাট্যগোষ্ঠী,চাঁদপুরের নাটক প্রেমের আলো।
আজ থেকে ৪ দিন বন্ধ থাকার পর আগামী ১২ অক্টোবর পর্যন্ত চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে চলবে এ উৎসব। প্রতি দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০ পর্যন্ত চলবে উৎসবের কার্যক্রম।
স্বপরিবারে আসার জন্য আমন্ত্রিত জানিয়েছেন সাংস্কৃতিক পক্ষ উদযাপন পরিষদের আহবায়ক শুকদেব রায় ও সদস্য সচিব রফিক আহমেদ মিন্টু।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম