সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধরকে উন্নত চিকিৎসায় ঢাকা রেফার

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য লক্ষ্মণ চন্দ্র সূত্র ধরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসকরা ঢাকা রেফার করেন। তাঁকে রাতেই ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয়।

লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর গতকাল সকালে বুকে ব্যথা অনুভব করেন। সাথে সাথে তাঁকে আড়াই শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। জরুরি বিভাগে প্রাথমিকভাবে দেখে তাঁকে হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে তাঁর প্রয়োজনীয় চিকিৎসা চলতে থাকে। বিকেলে তাঁর রক্ত পরীক্ষায় ডাক্তার কিছুটা সমস্যা দেখতে পান। সে জন্য উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা রেফার করা হয়। উল্লেখ্য, লক্ষ্মণ চন্দ্র সূত্র ধরের ২০১৩ সালে ওপেন হার্ট সার্জারি করা। তাঁর সুস্থতার জন্য পরিবার এবং প্রেসক্লাবের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে তাঁর অসুস্থতার খবর শোনার সাথে সাথে প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ ও সাধারণ সম্পাদক আল-ইমরান শোভনসহ নেতৃবৃন্দ হাসপাতালে আসেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন। সন্ধ্যায় ঢাকা নেয়ার সময়ও প্রেসক্লাব নেতৃবৃন্দ হাসপাতালে ছিলেন। আরো ছিলেন চাঁদপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ এবং জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সাবেক সভাপতি গোপাল চন্দ্র সাহা।

ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম