শুক্রবার দৈনিক শপথ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী

প্রধান অতিথি বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন

চাঁদপুর: পাঠক প্রিয় দৈনিক শপথ-এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার (২৬আগস্ট )। ২০১৯ সালের এ দিনে পত্রিকাটির প্রকাশনা শুরু হয়। এরপর নিরবিচ্ছিন্ন প্রকাশনা অব্যাহত রেখে পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর প্রেসক্লাবে বিকেল ৩টায় ‘নাসিরউদ্দীন সাংবাদিক সম্মাননা-২০২২, র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরেণ্য কথাসাহিত্যিক ও বাংলা একাডেমীর সভাপতি সেলিনা হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব; কবি আমিনুল ইসলাম। বিগত বছরের ন্যায় এবারও সাংবাদিকতায় অবদানের জন্যে দুইজনকে ‘নাসিরউদ্দীন সাংবাদিক সম্মাননা-২০২২’ প্রদান করা হবে।

সম্মাননা প্রাপ্তরা হলেন, চাঁদপুরের শাহরাস্তির রাগৈ গ্রামের কৃতী সন্তান একাত্তর টিভির প্রধান বার্তা সম্পাদক সুজন কবির এবং চাঁদপুরের সিনিয়র সাংবাদিক দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটওয়ারী।

অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, সাংবাদিক, সাহিত্যিক ও সধীসমাজের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে দৈনিক শপথ এর সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ বলেন, পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী একটা উপলক্ষমাত্র। মূলত আমাদের উদ্দেশ্য সাংবাদিকতার মতো মহান পেশার মানুষদের সম্মান জানানো। বিগত বছরের ন্যায় এবারও আমরা দুইজন কীর্তিমান সাংবাদিককে সম্মাননা জানাতে পারবো ভেবে আমরা আনন্দিত। ইতোমধ্যে দৈনিক শপথ মানুষের মনে জায়গা করে নিতে পেরেছে। আমাদের পথ চলায় পাঠকের আকুণ্ঠ ভালোবাসা পেয়েছি। সে ভালোবাসাতেই আগামির পথে এগিয়ে যেতে চাই।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম