শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী জয়িতা সুলতানা রাজিয়া

মতলব উত্তর (চাঁদপুর): ‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস ২০২২ উপলক্ষ্যে শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সুলতানা রাজিয়া জয়িতা পুরস্কারে ভূষিত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে তাদের হাতে ক্রেস্ট তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা আক্তার, ছেংগারচর পৌরসভার প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. আল এমরান খান, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, এসআই আল-আমিন, সাংবাদিক শামসুজ্জামান ডলার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ সহ সাংবাদিকবৃন্দ।

সুলতানা রাজিয়া উপজেলার মজলিশপুর গ্রামের আলহাজ্ব মরহুম ডাঃ ওছমান গণি সরকারের ছেলে ডাঃ আবুল কালাম আজাদ এর স্ত্রী এবং অ্যাডভোকেট জিশান আহমেদ রিপনের ভাবী। তিনি ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের একজন সিনিয়র শিক্ষক। শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে বিশেষ সাফল্য অর্জন করায় সুলতানা রাজিয়াকে মতলব উত্তর উপজেলা প্রশাসন জয়িতা পুরস্কার প্রদান করেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম