যারা কাজ করে যাচ্ছেন তাদেরকে নতুন সদস্য হিসেবে দলে অন্তর্ভুক্ত করবেন

ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর ইউনিয়ন আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব

ফরিদগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর প: ইউনিয়ন আওয়ামীলীগের নতুনভাবে সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব রবিবার (২০ নভেম্বর) বিকেলে শোল্লা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়ছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  টিম প্রধান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর, উদ্ভোদন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শাহেদ সরকার।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আবুল হাসানাত নয়ন, মহিলা বিষয়ক সম্পাদক রিনা নাসরিন, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম  আজাদ জুয়েল,  ইউনিয়ন এর নৌকার প্রার্থী পারভেজ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার,  উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকিবিল্লাহ প্রমুখ। ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানাই চমৎকার একটি আয়োজন সম্পন্ন করার জন্য। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোহন মোল্লার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল আজম শুকু পাটওয়ারী উপস্থাপনা করেন।

প্রধান অতিথি এডভোকেট জহিরুল ইসলাম  তার বক্তব্য বলেন, আগামী দিনের আন্দোলন সংগ্রামে দলের জন্য অগ্রনি ভূমিকা পালন করতে পারেন এমন লোককে নেতৃত্বে আনতে হবে। দলের জন্য যারা কাজ করে যাচ্ছেন তাদেরকে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করবেন। কোন ভাবেই হাইব্রিড ও জামাত শিবিরের কাউকে সদস্য সংগ্রহ করবেননা।
বিশেষ অতিথি ডা: হারুন অর রশিদ সাগর বলেন, দলের খাঁটি কর্মীদের সাধারণ সদস্য দিতে হবে, এদের মধ্যে থেকে আগামীর নেতৃত্ব তৈরি করতে হবে, মাদকাসক্ত, সন্ত্রাসী, জামাত শিবিরের ও  রাজাকারদের কোন পদে প্রার্থী করা যাবেনা। ২০২৪ সালের নির্বাচনে দলীয় প্রধান যাকেই এই আসনে নৌকা দিয়ে পাঠান আমরা তার নির্বাচন করবো ইনশাআল্লাহ।
উদ্বোধক আবু শাহেদ সরকার বলেন, দলকে ঐক্য বদ্ধ রাখতে আমরা কাজ করে যাচ্ছি, যুবলীগ, ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের আপনারা প্রাথমিক সদস্য সংগ্রহ করবেন। আগামীতে আবারো জননেত্রী শেখ হাসিনা কে রাষ্ট্র ক্ষমতায় আনতে সকলে মিলেমিশে কাজ করতে হবে।
অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ  ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম