মিথ্যা মামলা ও ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে ছেংগারচর পৌর আ’লীগের সংবাদ সম্মেলন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মানহানিকর মিথ্যা তথ্য অপপ্রচারকারী মনির হোসেন মোল্লার দৃষ্টান্ত শাস্তির দাবীতে সাংবাদিক সম্মেলন করেছেন হাসান কাইয়ুম চৌধুরী।

বুধবার (৫ অক্টোবর) বিকালে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রীর নির্দেশে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ এবং মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। এসব মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করে নিতে হবে।
এছাড়াও ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান চৌধুরী সহ দলীয় নেতৃবৃন্দের সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ মানহানিকর মিথ্যা অপপ্রচার করছে কৃষক লীগের বহিস্কৃত মনির হোসেন মোল্লা। তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। মনির হোসেন মোল্লাকে অবিলম্বে গ্রেফতার করে আইসিটি ও ডিজিটাল আইনে বিচার করতে হবে।
তিনি আরও বলেন, মতলবে আমাদের ঐতিহ্যবাহী পরিবার। এই পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ কথা ফেসবুকে অপপ্রচার করেছে কৃষক লীগের বহিস্কৃত মনির। শুধু তাই নয় পরিকল্পনা প্রতিমন্ত্রী, চাঁদপুর-২ আসনের সাংসদ ও সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে কুরুচিপূর্ণ বিকৃত ছবি এবং তথ্য অপপ্রচার করেছে। এসব করার কারণে দলের মানহানি হচ্ছে। এবং আওয়ামী লীগে উশৃংখল পরিবেশ সৃষ্টি করছে। তাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে এই সাংবাদিক সম্মেলন।

সংবাদ সম্মেলনে মতলব উত্তর উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লা দর্জি, ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য ও সম্ভাব্য মেয়র প্রার্থী শাহআলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম