মতলবে ৩ খাবার হোটেলকে অর্থদন্ড

ছবি: ফোকাস মোহনা.কম

চাঁদপুর : চাঁদপুরের মতলব উপজেলা সদরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও সংরক্ষণ করায় ৩টি খাবার হোটেলকে ১৭ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ খাজানা রেষ্টুরেন্ট, মুকবুল হোটেল, প্রিন্স হোটেল এন্ড রেস্টুরেন্ট এবং আল মদিনা হোটেল এন্ড রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও সংরক্ষণ করায় খাজানা রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা, প্রিন্স হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৭ হাজার টাকা এবং আল মদিনা হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় হোটেল মালিকদের হোটেল পরিচালনার জন্য প্রয়োজনীয় লাইসেন্স গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

অভিযান পরিচালনাকালে সার্বিক সহযোগিতা করেন মতলব উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোঃ খোরশেদ আলম এবং থানা পুলিশের সদস্যবৃন্দ। সাধারণ জনগণের নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম