বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল 

চাঁদপুর: সারাদেশে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শহরে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ  বিক্ষোভ মিছিল করেছে।
শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে  থেকে বিশাল বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
সেখানে  সংক্ষিপ্ত বক্তব্যে  জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল  বলেন, ১০ ডিসেম্বরের কথা বলে গত ২ মাস ধরে বিএনপি জামাত সারাদেশে নৈরাজ্য করে যাচ্ছে। দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে।আমরা তাদের হুশিয়ার করে বলতে চাই যেখানে নৈরাজ্য সেখানেই প্রতিহত করা হবে।শুধু রাজপথে নয় প্রতিটি উপজেলার  পাড়া মহল্লায় আমাদের নেতাকর্মীরা পাহারায় থাকবে।
মিছিলে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান  অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুয়ায়ন কবির সুমন,পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু,তাজুল ইসলাম, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, কলেজ ছাত্র লীগের সভাপতি সোহেল হোসাইনসহ ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম