চান্দ্রা ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা মুন্না চান্দ্রা ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন।
বুধবার (১৭ এপ্রিল) বিকেল থেকে রাত পর্যন্ত সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তা, চান্দ্রা বাজার, মদিনা বাজারসহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে ভোটারদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি ইউনিয়নবাসীর দোয়া, সমর্থন ও ভোট প্রার্থনা করেন।
নির্বাচনী প্রচারণা ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রেবেকা সুলতানা মুন্না বালিয়া ইউনিয়ন পরিষদের ২ বারের সফল চেয়ারম্যান, রণাঙ্গনের সাহসী বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমুর জ্যেষ্ঠ কন্যা। বাবার পথ ধরেই রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে জনগণের সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে তিনি চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।
তিনি চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০৪ সালে প্রানী বিজ্ঞান বিষয়ে বি.এস.সি অনার্স সম্পন্ন করেন। পড়াশুনার পাশাপাশি তিনি ছাত্র রাজনীতি সাথে জড়িয়ে পড়েন। তিনি ছিলেন কলেজ ছাত্রলীগের কমনরুম বিষয়ক সম্পাদক।
এছাড়াও রাজনীতির সকল কর্মকাণ্ডে দৃঢ়তার কাজ করে গেছেন সেই ১৯৯৬ থেকে বর্তমান সময়ে। চাঁদপুরের জাতীয় নির্বাচনগুলোতেও সক্রিয়তার সাথে দায়িত্ব পালন করেছেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম