চাঁদপুর সদর উপজেলা আ.লীগ সভাপতি নুরুল ইসলাম, সম্পাদক আলী এরশ্বাদ

চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে প্রথম অধিবেশনের আয়োজন করা হয়।

রাতে চাঁদপুর সার্কিট হাউজে দ্বিতীয় অধিবেশনে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজীকে নির্বাচিত করা হয়।

নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এ সময় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমানসহ জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রথম অধিবেশন শেষ হওয়ার পর কেন্দ্রীয় নেতারা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থী হয়েছেন তাদেরকে সার্কিট হাউজে ডেকে এই নাম ঘোষণা করেন।

নব কমিটির সভাপতি পুর্বেও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী ২০০৫ সাল থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছেন।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম