কচুয়া উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চ নির্মাণের কাজ শুরু

কচুয়া (চাঁদপুর):  চাঁদপুরের  কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ৮ ডিসেম্বর। এই উপলক্ষে পৌরসভার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠ নির্ধারন হওয়ার পর পরই  রবিবার (৪ ডিসেম্বর) সকাল থেকে প্যান্ডেল নির্মানের কাজ শুরু হয়েছে।

দুপুর ১২ টার সময় সম্মেলন স্থল পরিদর্শন করে সার্বিক নির্দেশনা প্রদান করেন সম্মেলন পরিচালনা উপ কমিটির আহবায়ক চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আবদুল মোতালেব।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী , উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ , উপ দপ্তর সম্পাদক কবির হোসেন ,মঞ্চ উপ-কমিটির আহবায়ক আলী আজগর প্রধান,সদস্য সচিব নাজমুল হক মজুমদার মিঠুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন পরিচালনা উপ কমিটির আহবায়ক চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আবদুল মোতালেব বলেন, কেন্দ্রিয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড.মহীউদ্দীন খান আলমগীর এমপির’র মতামতে সম্মেলন স্থান নির্ধারন করা হয়েছে।সম্মেলন সফল করতে আমি কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতাকর্মী সমর্থকদের সহযোগীতা কামনা করছি। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ বলেন আমরা আশা করি অত্যন্ত সৌহাদ্যপূর্ন পরিবেশে সকলের সহযোগীতায় কেন্দ্রিয় নেতৃবৃন্দের অংশ গ্রহনের মধ্য দিয়ে ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সম্মেলনকে সফল করতে ৬টি উপ- কমিটি গঠন করা হয়েছে।সম্মেলন বাস্তবায়ন করতে সকল উপ কমিটি কাজ শুরু করেছে। বিকেলে সম্মেলন স্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান, ওসি মো: ইব্রাহীম খলিল।
ফম/এমএমএ/ইসমাইল/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম