কচুয়ায় প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সংবর্ধনা

কচুয়া (চাঁদপুর): স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গনে, এসো মিলি প্রানের বন্ধনে এই স্লোগানে চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে প্রথম বারের মতো ব্যাপক আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের প্রধান ফটক থেকে অতিথিদের রাজকীয় ঘোড়ায় চড়িয়ে ও ঢাকডোল বাজিয়ে হাজারো শিক্ষার্থীরা একটি আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি বের করে। আনন্দ শোভাযাত্রাটি মাসনীগাছা বাজার ও বড়পাড়া এলাকায় ঘুরে পূনরায় বিদ্যালয়ে স্মৃতিচারন,আলোচনা সভা,শিক্ষকদের সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মিলিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসবেক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. মোশাররফ হোসাইন।

অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক আবুল বাসার মজুমদারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা ফাহিমা আক্তারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিন উল্যাহ,সুপ্রিমকোর্টের আইনজীবী মো. ইব্রাহিম খলিল মজুমদার,চাঙ্গিনী নুরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম এ ইউসুফ পাটওয়ারী,মুগদা মেডিকেল কলেজ ও হাসাপাতালের মেডিকেল অফিসার ডা. কবির হোসেন,আইনগিরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডা. আব্দুল কাদের ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সাফায়েত উল্যাহ সহ আরো অনেকে।

এসময় অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য সচিব মো. মোজাম্মেল হোসেন,সদস্য মো. মোশাররফ হোসেন,সাইফুল ইসলাম শিশির,মাহমুদুল হাসান,মাজহারুল ইসলাম মামুন,নুরুজ্জামান ইকবাল,মনির হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন মালয়েশিয়া প্রবাসী মিলন গাজী,সুজারল্যান্ড প্রবাসী ইসমাইল হোসেন কাউছার ও আলোর দিশারী পাঠাগারের সদস্যবৃন্দ।

ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম