ইঞ্জিনিয়ার কামরুল আহসানের মেয়ের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান ও আহসান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সিআইপি ইঞ্জিনিয়ার কামরুল হোসেনের একমাত্র মেয়ে ও কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, শিক্ষাণুরাগী, দানবীর এম ইসফাক আহসানের বড় বোন কাশফিকা নাহারিন মৌরীর ৮ম মৃত্যুবার্ষিকীতে ২৫ আগস্ট (শুক্রবার) জুম্মাবাদ মতলব উত্তর উপজেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া শেষে উপজেলা ২২ টি মাদ্রাসায় ১০০০ হাজার পাঁচশত ছাত্র ও শিক্ষকদের দুপুরের খাওয়ানো হয় পরিবারের পক্ষ থেকে। দুই ভাইয়ের মধ্যে এক বোন ছিলেন কাশফিকা নাহারিন মৌরী। মরহুমের আত্মার মাগফেরাত কামনা দোয়া চেয়েছেন পরিবারবর্গ।

উপজেলার সাড়ে পাঁচআনি মাদ্রাসা, মমরুজ কান্দি মাদ্রাসা, সুগন্ধি মাদ্রাসা, কলাকান্দা মাদ্রাসা, ছেংগারচর মাদ্রাসা, হাশিমপুর মাদ্রাসা, উত্তর পাঁচনী মাদ্রাসা, লুধুয়া মাদ্রাসা, অলিপুর মাদ্রাসা, মাথাভাঙ্গা মাদ্রাসা, মুদাফর মাদ্রাসা, আব্বুর কান্দি মাদ্রাসা, মুক্তির কান্দি মাদ্রাসা, মিলারচর মাদ্রা,গজরা মাদ্রসা, আইঠাদি পাচানি মাদ্রাসা, রাঢ়ীকান্দি মাদ্রাসা, উত্তর নাউরী হযরত বেলাল (রা) মাদ্রাসাসহ ২২ টি মাদ্রাসাসহ মিলাদ ও দোয়ো আয়োজন করেন মরহুমার পিতা সিআইপি ইঞ্জিনিয়ার কামরুল হাসান। মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে কাশফিকা নাহারিন মৌরীর সহ পরিবারের সকল কবরবাসীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়েছে।
এলাকার পক্ষ থেকে উপস্থিত ছিলেন নুরুল আমিন বোরহান, গোলাম হোসেন জহির, শাহ আলম সরকার, সুলতান মাহমুদ, গোলাম জিলানী, নুরে আলম ইলিয়াস সরকার, আরো অনেকেই উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম