ইউএনওসহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা

পাইকগাছা (খুলনা):  উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সহ পাইকগাছার ৫ নারী কে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, বেগম রোকেয়া দিবস ও জয়িতা অম্বেষনে বাংলাদেশ শীর্ষক সফল নারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে শ্রেষ্ঠ ৫ জয়িতাকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
শ্রেষ্ঠ জয়িতারা হলেন শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা, সফল জননী নারী ক্যাটাগরিতে আকলিমা আজাদ, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে পুতুল রজক, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরিতে শাহিদা আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে কাকলী রাণী সরদার।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।
প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান।
প্রভাষক বজলুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সরদার আলী আহসান, ইউআরসি ইনস্ট্যাক্টর ইমান উদ্দিন, শিবসা সাহিত্য অঙ্গন ও সমাজকল্যান সংস্থার সভাপতি সুরাইয়া বানু ডলি, প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, প্রাক্তন অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ,সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, এডভোকেট শফিকুল ইসলাম কচি,প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল আজিজ, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসুচির এ্যাসোসিয়েট অফিসার আছাদুল ইসলাম,আছিয়া খাতুন ও লতিকা বিশ্বাস।
ফম/এমএমএ/

শেখ  খায়রুল ইসলাম | ফোকাস মোহনা.কম