অ্যাডভোকেট বিজন প্রসাদ মজুমদারের মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা

চাঁদপুর: চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ও চাঁদপুর কালীবাড়ি মন্দিরের সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট বিজন প্রসাদ মজুমদারের মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১২ সেপ্টেম্বর ) সকাল সাড়ে ১০টায় জেলা জজ আদালতে বিচারপতি জাহাঙ্গীর হোসেনের এবং জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমানের উপস্থিতিতে ফুলকোট রেভারেন্স পালন করা হয়। এ সময় জেলা জজশীপের বিচারক সহ আইনজীবীরা উপস্থিত ছিলেন।

জেলা জজ আদালতে ফুলকোট রেভারেন্স পালন শেষে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে শোকসভা পালন করা হয়। শোকসভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডঃ কামালউদ্দিন আহমেদ।

জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডঃ ইকবাল বিন বাশার, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ আহছান হাবীব, অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, অ্যাডঃ ইব্রাহীম খলিল, অ্যাডঃ লতিফ শেখ, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম, অ্যাডঃ মোঃ আমানউল্লাহ (১), অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ শেখ আবুল খায়ের মোঃ ছালেহ, অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, অ্যাডঃ মিজানুর রহমান, অ্যাডঃ মজিবুর রহমান ভুইয়া, অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ এমরান হোসেন,অ্যাডঃ রুহল আমিন সরকার, অ্যাডঃ জাকির হোসেন, অ্যাডঃ আব্দুল হালিফ পাটওয়ারী প্রমুখ।

অ্যাডঃ বিজন প্রসাদ মজুমদারের জীবন বৃত্তান্তঃ অ্যাডঃ বিজন প্রসাদ মজুমদারের বাবার নাম স্বগীয় বরদা প্রসন্ন মজুমদার। তিনি ১২ সেপ্টেম্বও সোমবার ভোর সাড়ে ৫টায় শহরের মুন্সেফপাড়া নিজ বাসায় পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি চট্টগ্রাম বিশ^বিদ্যালয় অধীনস্থ কুমিল্লা ল কলেজ হতে ১৯৭৫ সনে এল এলবি পাশ কনে ১৯৭৯ সালের ৭ ফেব্রুয়ারি মাসে যোগদান করেন এবং পরলোকগমন পর্যন্ত আইনজীবী সমিতির একজন নিয়মিত সদস্য ছিলেন। তিনি ২০০২ সালে জেলা আইনজীবী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তাহার স্ত্রী জোৎন্সা ওরফে মিতালী মজুমদার কয়েক মাস আগে মারা যান। বর্তমানে তার ২ মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে যান।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম