জেলায় শ্রেষ্ঠ কচুয়ার ওসি মোহাম্মদ মিজানুর রহমান 

কচুয়া (চাঁদপুর): আইন-শৃংখলা রক্ষা, অপরাধ দমন, দাপ্তরিক কাজকর্ম, জনসংযোগসহ সামগ্রিক পুলিশিংয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় চাঁদপুর জেলার কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমানকে ফেব্রুয়ারি -২০২৪ এর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। তার এ সাফল্যের জন্য তাকে পুরষ্কৃত করেছেন চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।
বুধবার (২০ মে)  চাঁদপুর  পুলিশ সুপারের কার্যালয়ে  জেলার ৮টি থানার পারফরমেন্সের সকল ক্যাটাগরী বিবেচনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ সর্বোচ্চ পয়েন্ট পেয়ে এ পুরস্কারের জন্য নির্বাচিত হন।
তাকে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন চাঁদপুর পুলিশ লাইনসে চাঁদপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম(বার) সহ জেলার অন্যান্য সকল উর্ধ্বতন পুলিশ কমকর্তাবৃন্দ।
সম্মাননা স্মারক পেয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে এবং এ থানার অন্তর্ভুক্ত এলাকা থেকে মাদক সহ সকল অপরাধ মুক্ত করতে সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাবো। তিনি পুলিশের সার্বিক কাজে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা কামনা করেন। এ পুরষ্কার আমার সামনের কাজের গতিকে আরো অগ্রগতি ও উৎসাহিত করবে। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে আমার এ দায়িত্ব পালন করে যেতে পারি।
এসময় জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, জনাব শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার(রিভার), চাঁদপুর, জনাব খায়রুল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল), চাঁদপুর, জনাব মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল), চাঁদপুর সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, চাঁদপুর সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে  কচুয়ার চাঞ্চল্যকর অটোরিক্সাচালক সাব্বির হত্যা মামলার পূর্ণাঙ্গ রহস্য উদঘাটন, ঘটণায় জড়িত ১০ জন আসামীর সকলকে গ্রেপ্তার এবং লুন্ঠিত অটোরিক্সার বিভিন্ন পার্টস ও আলামত উদ্ধারে শতভাগ সফলতা অর্জন করায় মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন রাজীবকেও বিশেষ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার।
ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম