৪২তম জাতীয় ক্রিকেটে খুলনার সাথে চাঁদপুরের ৪৩ রানে জয়

মৌলভীবাজার স্টেডিয়ামে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপে খুলনার সাথে জয়লাভকারী চাঁদপুর জেলা ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তাগন।

চাঁদপুর: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে মৌলভীবাজারে শুরু হয়েছে ৪২ তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীন ট্রায়ার-১ প্রতিযোগিতা।

রবিবার ( ৩ মার্চ ) মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে শক্তিশালি খুলনা জেলা দল হেরেছে চাঁদপুর জেলা ক্রিকেট দলের সাথে। চাঁদপুরের কাছে খুলনা ৪৩ রানে হেরেছে। চাঁদপুর জেলা ক্রিকেট দল ৭ মার্চ খেলবে জয়পুরহাট এবং ১০ই মার্চ খেলবে শরীয়তপুর জেলা ক্রিকেট দলের সাথে।

রোববার টসে জয়লাভ কওে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নেয় চাঁদপুর জেলা ক্রিকেট দল। তারা নির্ধারিত ৫০ ওভাওে ৬ উইকেট হারিয়ে ২৪৭ রান করেন। ব্যাট হাতে দলের পক্ষে সব্বোর্চ রান কওে জিসান ৬৬, তোফায়েল শাকিল ৬৬, ফজলে রাব্বি ৩৯ ও সাদ্দাম ২১ ।

খুলনা জেলা ক্রিকেট দল ২৪৮ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামেন। তারা ৪৮ ওভার ৪বলে সবকটি উইকেট হারিয়ে ২০৪ রান করেন। বল হাতে চাঁদপুরের পক্ষে সাদ্দাম ৩, ফজলে রাব্বি ও ইয়াসিন ২টি করে উইকেট নেন।

চাঁদপুর জেলা দলের খেলোয়াড়ঃ- সাদ্দাম ( অধিনায়ক ), ফজলে রাব্বি, মাসুদ, তোফায়েল মাল, সাইফুদ্দিন বাবু, ফাহাদ, জিসান, হীরা, তোফায়েল শাকিল, অনুরাগ, তোফায়েল, ইয়াসিন, রাফি, মেহেদী ও রিয়াদ। টিম ম্যানেজার এস এম মজিবুল হক রাসেল ও ট্রেনার সোহাগ।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম