শুক্রবার হাজীগঞ্জ পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আবারো সভাপতি হচ্ছেন পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন

হাজীগঞ্জ (চাঁদপুর):  শুক্রবার ২৫ (নভেম্বর) হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

সকাল ১০টায় হাজীগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীন।

সম্মেলনের উদ্বোধন করবেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী এবং সভাপতিত্ব করবেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল আলম লিপন। সম্মেলনে অন্যান্য অতিথিবৃন্দ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী বিল্লাল প্রতিদন্দ্বিতা করবেন। সাধারণ সম্পদাক পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জহিরুল ইসলাম মামুন, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আজহার বেপারী (আলম), পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সি, পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজন সুজন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

পৌরসভার বিভিন্ন কাউন্সিলরদের সাথে কথা বলে জানাযায়, পৌর আওয়ামী লীগের সভাপতি পদে আবারো নির্বাচিত হবেন বর্তমান সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন। তিনি জনপ্রিয়তায় পৌরবাসির মন জয় করেছেন।

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন জানান, পৌর আওয়ামী লীগের ১২টি ওয়ার্ডের প্রত্যেক ওয়ার্ড থেকে ১৯জন করে মোট ২৮জন, পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির ৬৭ সদস্য ও ভিআইপি ১৯জনসহ মোট ৩১৪জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের নেতা-নির্বাচিত করবেন। ইতোমধ্য সকল কাউন্সিলরের তালিকা প্রকাশ করা হয়েছে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

ফম/এমএমএ/

মহিউদ্দিন আল আজাদ | ফোকাস মোহনা.কম