যেকোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থাকেন প্রধানমন্ত্রী : এমএ কুদ্দুস

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে উপজেলা পরিষদের পক্ষ থেকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে সুজাতপুর বাজার আঞ্চলিক আওয়ামী লীগ কার্যালয়ে ব্যবসায়ীদের হাতে প্রধান অতিথি হিসেবে এই চেক তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং পাশে থেকে সেবা করে যাচ্ছেন। যাদের ঘর নেই তাদের ঘর দিচ্ছেন, যাদের জায়গা নেই তাদের থাকার জায়গা দিচ্ছেন। এবং যেকোনো দুর্যোগে মানুষের পাশে দাড়াঁন। ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের মাঝে বিশ্ব মানবতার মা হিসেবে পরিচিত হয়ে গেছেন।

এমএ কুদ্দুস আরও বলেন, সুজাতপুর বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে যে চেক দেওয়া হল তাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। উপজেলা পরিষদের মাধ্যমে তা বাস্তবায়ন করা হল। সুতরাং বর্তমান সরকার জনগণের পাশে আছে এবং থাকবে। সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

চেক বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি নাছির উদ্দিন ভান্ডারী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ মাইনুদ্দিন সরকার, সাধারণ সম্পাদক এসএম জামাল উদ্দিন, সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি বিল্লাল হোসেন বেপারী, সহ-সভাপতি ওছমান গনি সরকার, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা বাউল সমিতির আহ্বায়ক মিলন সরকার, সাবেক ইউপি সদস্য মনির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভুইয়া, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, বণিক সমিতির সদস্য ও আওয়ামী লীগ নেতা মামুন, ব্যবসায়ী শ্যামল ঘোষ সহ নেতৃবৃন্দ ও বাজারের ব্যবসায়ী।

সুজাতপুর বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিনজন ব্যবসায়ী মোঃ কামাল হোসেন, সফিকুল ইসলাম ও মনির হোসেনের হাতে সরকারি অনুদান হিসেবে ২০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। চেক বিতরণ শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বাজার মসজিদের খতিব মাওলানা মোঃ রবিউল ইসলাম।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম