মতলব উত্তরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে সেমিনার

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের আয়োজনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ, বেলতলী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাবর, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জি. রেজাউল করিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমুখ। সভায় সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, ভোক্তা ও জনগণের জন্য সরকার এই আইনটা করেছে। যাতে করে জনগণের খাদ্য নিরাপদ থাকে। তাই এই ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০২২ বাস্তবায়নে সবাইকে আরো বেশি সচেতন হতে হবে। বিশেষ করে বাজারগুলোতে ব্যবসায়ীদের সচেতন করার লক্ষ্যে কাজ করতে হবে।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম