মতলবে ভাইস-চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়ন জমা

চাঁদপুর: আগামী ৮ মে অনুষ্ঠিত হবে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম খান। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তার স্ত্রী ফাতেমা আক্তার।

সোমবার (১৫ এপ্রিল) এ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কাছে তারা পৃথক সময়ে অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

বিকেলে চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন মনোনয়নপত্র জমার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্র জানায়, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহআলম খান। তার স্ত্রী ফাতেমা আক্তারও এ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে  মনোনয়নপত্র দাখিল করেন। ফাতেমা আক্তার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

মো. শাহ আলম খান বলেন, ভোটের মাঠে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন। নিরপেক্ষ নির্বাচন হলে তিনি জয়ী হবেন।

ফাতেমা আক্তার বলেন, তার স্বামীর নির্বাচন স্বামী করবেন। আর আমার নির্বাচন আমি করব। বিষয়টি যার যার ব্যক্তিগত বিষয়। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

এই উপজেলায় চেয়ারম্যান পদে ৪জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম