ফরিদগঞ্জের চান্দ্রায় কিশোর-কিশোরী সাংস্কৃতিক উৎসব

ফরিদগঞ্জ (চাঁদপুর): চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা প: ইউনিয়নের চান্দ্রা খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সন্মেলন ও শিশু কিশোর  কিশোরী সাংস্কৃতিক উৎসব ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আহসান হাবিব নেভীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর।
তিনি তার বক্তব্য বলেন মুক্তিযুদ্ধের পতাকা সমুন্নত রাখতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে চলতে হবে। এবং মুক্তিযুদ্ধের চেতনায় আমৃত্যু সংগঠনটির নেতৃত্ব ও কার্যক্রম পরিচালনা করতে হবে। তিনি মহান মুক্তিযুদ্ধের ৮ নং সেক্টর কমান্ডার আবু ওচমান চৌধুরীকে শ্রদ্ধা ভরে স্বরন করে বলেন নির্লোভ নিরহংকার একজন মানুষ ছিলেন মরহুম ওসমান চৌধুরী মহান আল্লাহ পাক উনাকে জান্নাতবাসী করুক। আমরা ফরিদগঞ্জ উপজেলা বাসী ধন্য এমন একজন মানুষ পেয়ে। তিনি খেলাঘর আসরের সম্মেলন ও পুরষ্কার বিতরণ করেন বিজয়ীদের মধ্যে।
উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  দুলাল বকাউল, গাজিপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ বিএসসি,সকদিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রমজান আলী রাসেল।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম