চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর : বৃহস্পতিবার থেকে শুরু সাংস্কৃতিক পক্ষ

বিকাল ৫টায় শিল্পকলা একাডেমি থেকে বের হবে শোভাযাত্রা

চাঁদপুর: চাঁদপুর পৌরসভার গৌরবের ১২৫ বছর পূর্তি উপলক্ষে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে সাংস্কৃতিক পক্ষ ২০২২।

সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে এই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান। উদ্বোধন করবেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. আহকাম উল্লাহ।

চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার)।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক অজয় কুমার ভৌমিক এবং চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি।

চাঁদপুর পৌরসভার আয়োজনে সাংস্কৃতিক পক্ষ ২০২২ ঢাকা, সভার, হবিগঞ্জ, কুমিল্লা, চাঁদপুরের বিভিন্ন সাংস্কৃতিক ও নাট্য সংগঠন অংশগ্রহণ করবেন। আগামী ১২ অক্টোবর পর্যন্ত এই উৎসব চলবে। প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমীতে উৎসবের কার্যক্রম চলবে। আজ বিকাল ৫টায় শিল্পকলা একাডেমি থেকে এই উপলক্ষে বের হবে শোভাযাত্রা।
আগামী ১২ অক্টোবর সমাপনী দিনে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

উৎসবে সর্বস্তরের মানুষকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। এছাড়াও চাঁদপুরের সকল সাংস্কৃতিক সংগঠনের সকল পর্যায়ের কর্মকর্তা কলাকুশলীসহ সুধিজনদেরকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিছেন সাংস্কৃতিক পক্ষ উদযাপন পরিষদের আহ্বায়ক রফিক আহমেদ মিন্টু ও সদস্য সচিব শুকদেব রায়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম