চাঁদপুরে মার্কেন্টাইল ইসলামী লাইফের ব্যবসা পরিকল্পনা ও উন্নয়ন সভা

চাঁদপুর: মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চাঁদপুর সার্ভিস সেন্টার কর্তৃক আয়োজিত ব্যবসা পরিকল্পনা, প্রশিক্ষণ ও উন্নয়ন সভা ২০২২ বুধবার (১০ আগস্ট) সকাল ১০টায় চাঁদপুরের চিত্রলেখা মোড় এলাকার জারা প্যালেসের ৩য় তলায় অবস্থিত চাঁদপুর সার্ভিস সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সার্ভিস সেন্টার ইনচার্জ এন্ড এসভিপি মো. জাকির হোসেন গাজীর সভাপতিত্বে এবং হাজীগঞ্জ জোনাল ইনচার্জ মাহমুদ উল্যাহ পাটওয়ারী ও শাহরাস্তি জোনাল ইনচার্জ মো. তরিকুল ইসলামের স লনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মার্কেন্টাইল ইসলামী লাইফের উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আব্দুর রশিদ।

বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমান সময়ে চাকুরীর যে দুরাবস্থা তাই আমাদেরকে শুধু স্বপ্ন দেখলে চলবে না এর জন্য সঠিক পরিকল্পনা নিয়ে কাজে ঝাঁপিয়ে পড়তে হবে। যেখানে পরিশ্রম করলে আর্থিকভাবে অধিক লাভবান হওয়ায় সেটার নাম হলো বীমা সেক্টর। মার্কেন্টাইল ইসলামী লাইফ আপনার ভবিষ্যত গড়ে দেবে। তাই নিশ্চিন্তে কাজ করুন এখানে। এই সেক্টরকে আধুনিকায়নের জন্য কাজ করছে সরকার। ব্যাংক বীমা একই অধিদপ্তর থেকে পরিচালিত হয়। বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রণ করে। তাই চিন্তাটাও একই যায়গায় নিয়ে আসতে হবে।’

প্রধান আলোচকের বক্তব্য রাখেন কোম্পানীর কুমিল্লা ডিভিশনের ইনচার্জ এবং এসইভিপি মো. আজাদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জোনাল অফিস ইনচার্জ মো. বেলাল হোসাইন মিজি, হাজীগঞ্জ জোনাল অফিস ইনচার্জ মাহমুদ উল্যাহ পাটওয়ারী, ফরিদগঞ্জ জোনাল অফিস ইনচার্জ মো. রুবেল হোসেন এবং শাহরাস্তি জোনাল অফিস ইনচার্জ মো. তরিকুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁদপুর জোনের এজিএম অ্যাড. হেলাল উদ্দিন আহম্মেদ, হাজীগঞ্জ জোনের এজিএম মো. হাবিবুর রহমান, চাঁদপুর সদর জোনের এজিএম মো. মোবারক হোসেন প্রমূখ। পবিত্র কুরআন তিলাওয়াত করেন মো. বেলাল হোসাইন, হামদে বারি তায়ালা পেশ করেন শাহরাস্তি জোনের এজিএম মো. রফিকুল ইসলাম, এজিএম মো. আরিফ হোসেন, নাতে রাসুল পেশ করেন ইউনিট ম্যানেজার মো. শাহাদাত হোসেন। অনুষ্ঠানে চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ব্রা ম্যানেজার মো. মাহমুদুল হাসাান আলমগীর, এজিএম মোসা. সেলিনা বেগম, এজিএম মো. আবু বকর ছিদ্দিক, এজিএম মো. আরিফ হোসেন, এজিএম মো. শরিফ হোসাইন, বিএম মিনহাজুল আবেদীনসহ সকল জোনের ব্রা ম্যানেজার, ইউনিট ম্যানেজার ও ফাইনান্সিয়াল এসোসিয়েটগণসহ বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও সুধিজন উপস্থিত ছিলেন।

সভায় ব্যবসা সফল জোনাল ইনচার্জদের মাঝে শ্রেষ্ঠত্বের পুরস্কার বিতরণ করা হয়। প্রথম পুরস্কার অর্জন করেন হাজীগঞ্জ জোনাল অফিস ইনচার্জ মাহমুদ উল্যাহ পাটওয়ারী, দ্বিতীয় পুরস্কার অর্জন করেন চাঁদপুর জোনাল অফিস ইনচার্জ মো. বেলাল হোসাইন মিজি এবং তৃতীয় পুরস্কার অর্জন করেন ফরিদগঞ্জ জোনাল অফিস ইনচার্জ মো. রুবেল হোসেন এবং ২০২১ইং সনের ব্যবসায় এজিএমদের মধ্যে সর্বোচ্চ ব্যবসা অর্জন করেন হাজীগঞ্জ জোনাল অফিসের এজিএম মো. হাবিবুর রহমান পাটওয়ারী। প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পরে চাঁদপুর সার্ভিস সেন্টার চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে স্থানান্তরিত হয়ে চিত্রলেখা মোড় এলাকার নতুন অফিসে আসায় প্রধান অতিথি উক্ত নতুন অফিস ফিতা কেটে উদ্বোধন করেন।

ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম