হাইমচরে বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

হাইমচর (চাঁদপুর): চাঁদপুর হাইমচরে উপজেলা বিএনপির আয়োজনে বিদ্যুতের মূল্য কমানোর দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৬ জানুয়ারি) সকালে হাইমচর উপজেলা বিএনপির আয়োজনে ১০ দফা দাবি ও বিদ্যুতের মূল্য কমানোর দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড থেকে একে একে মিছিলযোগে জড়িত হয়। পরে চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সলিম উল্যাহ এর নেতৃত্বে বিশাল মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে কাটাখালী রোর্ডে এসে উপজেলা বিএনপির সভাপতি আমিনউল্লাহ বেপারীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক পাটোয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সলিম উল্যাহ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা এই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। এবং প্রয়োজনে শেখ হাসিনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবো। প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাবো। ভোট চুরি বন্ধ করে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করবো। আমরা এই ফ্যাসিবাদী সরকারকে খুব শীঘ্রই ক্ষমতা থেকে হটাবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বাহার উদ্দিন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি হযরত আলী ঢালী, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতওয়াল, দক্ষিণ ইউনিয়ন বিএনপির সমন্বয়ক মোঃ বিল্লাল হোসেন আখন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আবু তাহের, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক বাবুল, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মিয়াজি, সদস্য সচিব আবদুল মান্নান আখন, উপজেলা সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জহিরুল ইসলাম মিয়াজি, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান আকাশ, যুগ্ন আহ্বায়ক সোলাইমান মিয়া, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভূইয়া, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ ফয়সাল আহাম্মদ আখন, সদস্য সচিব মোঃ মিলাদ মাঝি, হাইমচর সরকারি মহাবিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক সবুজ হোসাইন, সদস্য সচিব আহসান হাবিব, উত্তর ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন মিয়া, সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান গাজী, আলগী দক্ষিন ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ হুমায়ুন কবির লিটন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মেজরসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম