শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা পুরস্কার বিতরণ

শাহরাস্তি (চাঁদপুর): স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারা দেশের ন্যায় শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ পালিত হচ্ছে।
সোমবার (১০ জুন) বেলা ১১ টায় শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসির আরাফাত। সভায় বক্তব্য রাখেন মেহের ডিগ্রি কলেজর অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান পাটোয়ারী, উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ আবু হাসান খান। সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল প্রমুখ।
ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে কর্মদক্ষতার ভিত্তিতে উপজেলা রাজস্ব প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করেন শাহরাস্তি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব ইয়াসির আরাফাত ।
এতে শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও একদিনে ২য় সর্বোচ্চ কর আদায়কারী আবদুল মান্নান মিয়া, সূচীপাড়া ইউনিয়ন ভূমি অফিস ও টামটা ইউনিয়ন ভূমি অফিস (অতিরিক্ত দায়িত্ব) পুরস্কৃত হয়।
শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা ও একদিনে সর্বোচ্চ ভূমি উন্নয়ন কর আদায়কারী পৌর ও মেহের দক্ষিণ ইউনিয়ন ভূমি অফিস সাহাদাত হোসাইন ।
শ্রেষ্ঠ ভূমি উন্নয়ন কর আদায়কারী নির্বাচিত হয়েছেন রাগৈ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ মনির হোসেন।
ভূমি উন্নয়ন কর সম্পর্কে সর্বোত্তম প্রচারকারী ও সেবাদানকারীর পুরুস্কৃত হয়েছেন সাহাপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আবুল বাশার।
শ্রেষ্ঠ উদ্যোমী ভূমি উন্নয়ন কর আদায়কারী সাহাপুর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা সমীর রঞ্জন বর্ধন।
ভূমি উন্নয়ন কর আদায়ে অনন্য অবদান রাখায় সম্মাননা স্মারক পেয়েছেন তিতোষী পূর্ব ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন।
চিতোষী পশ্চিম ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা মাসুম বিল্লাহ। প্রসন্নপুর ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা আবদুল্লাহ আল ওয়াকিল। উপজেলা ভূমি অফিস কম্পিউটার অপারেটর মেহেদী হাসান।
এছাড়া উপজেলা রাজস্ব প্রশাসনে কর্মরত ভূমি উন্নয়ন কর আদায় তথা সরকারের রাজস্ব আদায়ে  অনন্য অবদান রাখায় অফিস সহকারীবৃন্দ সহ অন্যান্য কর্মচারীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে একটি র‍্যালি বের করা হয়।
ফম/এমএমএ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম