পবিত্র হজ্জ পালন উপলক্ষে দোয়া চেয়ে কচুয়া উপজেলা সফর করেন ইঞ্জি. জসীম উদ্দিন

কচুয়া (চাঁদপুর): পবিত্র হজ্জ পালন উপলক্ষে দোয়া চেয়ে কচুয়া উপজেলা সফর করেন জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন প্রত্যাশী  ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।
শনিবার (২০মে) সকালে সফরের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান নিজ বাড়ি পাথৈর ইউনিয়নের মালিগাঁও গ্রামের প্রধানিয়া বাড়িতে যান এবং ওনার বাবা আলহাজ্ব মোঃ আব্দুস সাত্তার প্রধানিয়াকে সাথে নিয়ে ওনার দাদা-দাদী ও মায়ের রূহের মাগফিরাত কামনায় কবর জিয়ারত করেন।
কবর জিয়ারত শেষে কচুয়ার উন্নয়নের রূপকার চাঁদপুর-১ (কচুয়া) আসনের সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর, এমপির বাস ভবনে গিয়ে ওনার সাথে সাক্ষাৎ করেন। পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহিম খলীল, কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, সাচার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, পাথৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, কচুয়া আব্দুল হাই ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ মোহাম্মদ আব্দুল হাই এবং কচুয়া প্রেসক্লাবের ভবনে গিয়ে সাংবাদিকদের সাথে সৌজন্য মূলক সাক্ষাৎ করেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান।
সফরকালীন সময়ে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান সাক্ষাতকৃত সকল নেতৃবৃন্দ ও স্থানীয় জনগনের কাছে তার সার্বিক সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন এবং সর্বদা কচুয়ার মানুষের জন্য কাজ করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন।
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের  সফরসঙ্গী হিসাবে ছিলেন- বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সাধারন সম্পাদক এবং ওয়াল্ড মিডিয়া ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহসিন হোসাইন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ বিল্লাল হোসেন, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের ব্যক্তিগত সহকারী মোঃ জামাল হোসেন, ভারপ্রাপ্ত ম্যানেজার রেজাউল করীম, আইসিটি অভিজ্ঞ মোঃ ফাইজার রহমান প্রমুখ।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম