চাঁদপুরে পিকআপ ভ্যান চাপায় বাবা-ছেলে নিহত

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ ভ্যান চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী বাবা-ছেলে নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো ৩ যাত্রী।

সোমবার (৬ মে) দুপুর দেড়টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-হাজীগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুর ইউনিয়নের পয়ালজোশ গ্রামের মোল্লা বাড়ির আবু তাহের মোল্লা (৫৫) ও তার ছেলে মামুন মোল্লা (২৫)। আহতরা হলেন-একই উপজেলার কাশিমপুর গ্রামের কেরামত আলী (৫৮), শাহ আলম (৪০) ও মনির হোসেন (৩০)। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা ও নিহতদের স্বজন আল-আমিন জানায়, ঘটনার সময় নিহত বাবা-ছেলেসহ ৫ জন অটোরিকশা করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হন। আর আহতদেরকে চাঁদপুর সরকারের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সকলে গরুর ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচন্ড বৃষ্টির মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপের চালক ঘটনার পর পালিয়েছে। এই ঘটনায় আইনী প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।
ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম