চাঁদপুরে নারীসহ ৩ মাদকব্যবসায়ী গ্রেফতার, ১৮ কেজি গাঁজা জব্দ

চাঁদপুর: চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী নিয়মিত অভিযানে ১৮ কেজি গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা।

বুধবার (১৮ মে) চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানাগেছে, সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে ১৭ মে মঙ্গলবার ২২.০০ ঘটিকা হতে ২২.৪০ ঘটিকা পর্যন্ত পরিদর্শক বাপন সেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর নেতৃত্বে গঠিত রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন বাসস্ট্যান্ডস্থ ফয়সাল শপিং কমপ্লেক্সস্থ এর পূর্ব পাশ্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী – ছকিনা বেগম (৩৫) স্বামী- মোঃ হাসান মিয়া পিতা- মৃত ছিদ্দিক মিয়া, মাতা- খোরশেদা বেগম, মোঃ সোহাগ (২২), পিতা- আবুল কাশেম মাতা- পেয়ারা বেগম এবং মোঃ সহিদ হাওলাদার (২৬), পিতা- মোঃ আব্দুল হালিম, মাতা-মৃত আছিয়া খাতুনকে ১৮ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ ৬০ হাজার) টাকা। এ ঘটনায় পরিদর্শক বাপন সেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী অভিযান চলমান থাকবে।
ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম