বিএনপির অফিসে গোলা বারুদ রেখে ফৌজদারী অপরাধ করেছে

--- আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি

কচুয়া (চাঁদপুর): বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, বিএনপির অফিসে গোলা বারুদ রেখে ফৌজদারী অপরাধ করেছে। রাষ্ট্রীয় আইনশৃঙ্খলা বাহিনী সে ফৌজদারী অপরাধে আইনগত ব্যবস্থা নেবে। আইন মেনে শান্তিপূর্ণভাবে বিএনপি সমাবেশ করতে চাইলে আওয়ামী লীগের আপত্তি বা কোন বাধা নেই। আমাদের আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেছেন ঢাকা শহরের আওয়ামী লীগ সজাগ থাকবে বিএনপি জামাত যেন কোন ধরনের নাশকতা না করতে পারে। তারা যদি শান্তিপূর্নভাবে সমাবেশ না করে বিশৃঙ্খলা সৃষ্টি করলে রাষ্ট্রের আইনে বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৯ বছর পর পৌরসভার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার লক্ষ্য করা গেছে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের মাঝে।

সম্মেলনে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহাগ চৌধূরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী,সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন। সম্মেলনের উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহম্মেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল। এছাড়াও চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি: আব্দুল মোতালেব ও শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক প্রমুখ।

বিকাল ৩টায় দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় কাউন্সিলর অধিবেশন। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ নতুন কমিটি ঘোষনা না দিয়ে আলোচনা ক্রমে কাউন্সিলর অধিবেশন মুলতবি ঘোষনা করেন।
ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম